সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে হাসপাতাল মালিকের কারাদন্ড ও জরিমানা

মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে হাসপাতাল মালিকের কারাদন্ড ও জরিমানা

প্রতিদিন প্রতিবেদক (মির্জাপুর) : টাঙ্গাইলের মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ক্লিনিক মালিককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও অপর এক ক্লিনিক মালিকসহ চারজনের নিকট থেকে ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সূচী রানী সাহা এই অভিযান পরিচালনা করেন।

সূত্র জানায়, উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে আসা রোগিদের নানাভাবে প্রলোভন দেখিয়ে একাধিক দালাল চক্রের সক্রিয় সদস্য পাশের বিভিন্ন ক্লিনিকে ভাগিয়ে নিয়ে থাকে। এমন অভিযোগে দুপুরে হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক অভিযান পরিচালনা করেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে সক্রিয় কয়েকজন দালালকে আদালতের বিচারক আটক করলে পাশের আলতাব ডায়াগণস্টিক সেন্টারের মালিক আলতাব হোসেন (৬২) তাদের কয়েকজনকে সেখান থেকে সটকে পড়তে সহায়তা করেন। বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের বিচারকের নজরে আসলে আলতাব হোসেনকে আটক করে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া। আলতাব হোসেন জামুর্কী গ্রামের হায়েত আলীর ছেলে। এছাড়া রোগিদের কাছ থেকে রক্ত পরিক্ষার অতিরিক্ত ফি আদায়ের কারণে একই এলাকার তাজ ক্লিনিকের মালিক আশিকুর রহমানের কাছ থেকে ২০ হাজার টাকা এবং সময়ে চিকিৎসকের সঙ্গে স্বাক্ষতের অপরাধে তিনজন রিপ্রেজেন্টিভকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সুচী রানী সাহা অভিযানের কথা স্বীকার করে বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840